1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান ও র‌্যালী

  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৪৭৯ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি : আরটিআইপি-২ এর আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইউি) ও ব্য্রাক এর সহযোগিতায় সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (৯মার্চ) বুধবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার শাহ হেলাল উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এর সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান উদ্ধোধন ও পদ যাত্রা অনুষ্ঠিত হয়।

শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খাঁন এর সভাপতিত্বে এবং অপরাজিতা রায় এর পরিচালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমান বাধন। সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান উদ্ভোধন ও পদ যাত্রা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক জেলা কো-অডিনেটর ইলিমেন্ট হাজং।

বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর মাধ্যমিক কর্মকর্তা আব্দুস সামাদ মিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মো: মারজান শাহরিয়ার,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,ব্র্যাকের রোড সেফটি প্রকল্পের বিভাগীয় কর্মকর্তা হাসান আলী এবং ফিল্ড কমিনিকেটর মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। পরে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শাহ হেলাল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শেষ হয়। র‌্যালীতে ছাত্র, শিক্ষক, অভিবাবক, সরকারি কর্মকর্তাগন, জনপ্রতিনিধি সহ স্থানীয় জনসাধারণ অংশ গ্রহন করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..